রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

শরীয়তপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

বুধবার ২১ সেপ্টেম্বর বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ স্টেডিয়ামে শরীয়তপুর জেলার প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধন করা হয়।
২ দিন ব্যাপী উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এ সময় জাতীয় সংগীতের সাথে যথাযথ ভাবগাম্ভীর্য বজায় রেখে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ টুর্নামেন্টের সফলতা কামনা করা হয়।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ, সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, জেলা ক্রীড়া অফিসার সমীর বাইনসহ শরীয়তপুর জেলার বিভিন্ন সরাকরি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার ছিলেন ক্রীড়ানুরাগি। তারই ধারাবাহিকতায় জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ফুটবলের উন্নয়নে প্রাথমিক বিদ্যালয়ের থেকে দেশব্যাপি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপের আয়োজন করেছে। যার মাঝদিয়ে আমাদের ফুটবলের উন্নয়নের পাশাপাশি ফুটবলার তৈরি হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।