রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ব্যাটারির দোকানে চুরি

শরীয়তপুর বাসস্ট্যান্ড এলাকায় রাজ্জাক ছৈয়ালের ব্যাটারীর দোকান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌর বাসস্ট্যান্ডের ব্যাটারী দোকানে চুরির ঘটনা ঘটেছে। এই সময় আল রাজ্জাক ব্যাটারী হাউজ নামক একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫০টি ব্যাটারী চুরি হয়। চোরচক্র জেলার বিভিন্ন এলাকা ঘুরে ব্যাটারীর দোকাটে চুরি করে চলছে। এই বিষয়ে পালং মডেল থানায় সাধারণ ডাইরী করেছে দোকান মালিক আব্দুর রাজ্জাক ছৈয়াল।
লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, আব্দুর রাজ্জাক ছৈয়াল (২৮) নড়িয়া উপজেলার আচুড়া গ্রামের আতাউর রহমানের ছেলে। সে দীর্ঘ দিন ধরে শরীয়তপুর পৌর বাসস্ট্যান্ড এলাকায় রহিমা আফরোজ কোম্পানীর ব্যাটারীর ডিলার হিসেবে বাজারজাত করে আসছে। গত ১৪ সেপ্টেম্বর রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে চলে যায়। সেই রাতেই তার দোকানের দুইটি সাটার কেটে দোকানের ভিতরে থাকা রহিমা আফরোজ ব্রান্ডের ৫০টি ব্যাটারী চুরি করে নিয়ে যায়। ১৫ সেপ্টেম্বর দোকানে এসে দোকান মালিক সাটার কাটা দেখেন। পরে দোকানে ঢুকে দেখেন ৫০টি ব্যাচারী নাই। বিষয়টি বাজার ব্যবসায়ি কমিটি ও অন্যান্য ব্যবসায়ীদের অবগত করেন। পরে তিনি চুরির বিষয়ে পালং মডেল থানায় সাধারণ ডাইরী করেন।
ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বলেন, এই ধরনের চুরির ঘটনা এই বাজারে আরো ঘটেছে। চোরের কোন বিচার না হওয়ায় চুরির ঘটনা বেড়েই চলেছে। এবার আমার দোকান থেকে প্রায় ৯ লাখ টাকার ব্যাটারী চুরি হয়েছে। আমি পথে বসে পড়েছি। আমি প্রশাসনের সহায়তা কামনা করছি।
বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক নাসির বেপারী বলেন, একটি আন্তঃজেলা চোর চক্র এই চুরির সাথে জড়িত। তারা দোকানের সামনে ট্রাক থামিয়ে কাজ করে। পরে সুযোগ মতো সাটার কেটে দোকানে ঢুকে চুরি করে। একই রাতে আরো কয়েকটি দোকানে চুরি করেছে। এই বিষয়ে থানায় জিডি করেছি। পাহাড়াদারদেরও তৎপর হওয়ার জন্য বলেছি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।