রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে এলজিএসপি-৩ এর অগ্রগতি ও অর্জন বিষয়ক অবহিতকরণ কর্মশালা

শরীয়তপুরে এলজিএসপি-৩ এর অগ্রগতি ও অর্জন বিষয়ক অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রকল্প-৩ (এলজিএসপি-৩) এর অগ্রগতি ও অর্জন অবহিতকরণ কর্মশালা জেলা পর্যায়ে অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুর সার্কিট হাউজে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য শেষে কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শাশীম হোসেন। কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন কর্মশালার সভাপতি ও শরীয়তপুর স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত উপপরিচালক গাজী শফিকুল হাসান। এসময় জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মসজিদের ইমাম ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. পারভেজ হাসান বলেন, সকল প্রকার উন্নয়নের কেন্দ্রবিন্দু হচ্ছে ইউনিয়ন পরিষদ। সেখান থেকেই উন্নয়ন শুরু হয়। তাই লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রকল্প গ্রহণ করেছে সরকার। সরকারের এই উদ্দেশ্য সফল করার দায়িত্ব সকলের। সকলের অংশগ্রহণে লোকাল গভর্ন্যান্স উন্নয়ন করার জন্য তিনি আহবান জানান। তিনি আরো বলেন, এই পর্যন্ত যে লক্ষ্যমাত্রা নিয়ে কাজ শুরু হয়েছিল তার বেশীর ভাগই অর্জন সম্ভব হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।