রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুর বিচার বিভাগের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা

শরীয়তপুর বিচার বিভাগের পক্ষ থেকে পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা
শরীয়তপুর বিচার বিভাগের পক্ষ থেকে পুলিশ সুপার মো: সাইফুল হক কে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন সিনিয়র জেলা ও দায় জজ শেখ মফিজুর রহমান সহ বিচার বিচাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

১৭ সেপ্টেম্বর শনিবার পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সভা থেকে নবাগত শরীয়তপুরের পুলিশ মোঃ সাইফুল হক কে ফুল দিয়ে বরণ করে নিয়েছে জেলার বিচার বিভাগ।
সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালেহুজ্জামান সহ পুলিশ ও জুডিসিয়াল সার্ভিসের কর্মকর্তাসহজেলার ৮ থানার অফিসার ইনচার্জগণ।
শুভেচ্ছার জবাবে পুলিশ সুপার মোঃ সাইফুল হক বলেন, আইনের শাসন প্রতিষ্ঠায় বিচার বিভাগের নির্দেশনা পালন করে পুলিশ। আগামী দিন গুলোতে পুলিশ ও ম্যাজিস্ট্রেটবৃন্দ পারস্পরিক সহযোগিতা ও সমন্বয়ের মাধ্যমে বিচারপ্রার্থী মানুষের সেবা ও ন্যায়বিচার প্রাপ্তি নিশ্চিত করতে আমরা সচেতন থাকবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।