রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

অনল কুমার দে শরীয়তপুর জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহসভাপতি

অনল কুমার দে শরীয়তপুর জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহসভাপতি
রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিট এর কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিট এর সহসভাপতি পদে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা প্রেসক্লাব সভাপতি অনল কুমার দে কে মনোনিত করা হয়েছে।
শনিবার (১৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিট এর কার্যনির্বাহী কমিটির সভায় এ মনোনয়ন দেয়া হয়।
জেলা ইউনিট কার্যালয়ে এ সভায় সভপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সদস্য অনল কুমার দে। জেলা সেক্রেটারী এ্যাড, আলমগীর মুন্সীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ইউনিটের সদস্য কামরুজ্জামান উজ্জল আকন্দ, এ্যাড. জাহাঙ্গীর হোসেন, নুহুন মাদবর, গোলাম মোস্তফা, সামিনা ইয়াসমিন।
এ সভায় প্রয়াত সহ-সভাপতি আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়ালের মৃত্যুতে শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিট এর সেক্রেটারী এ্যাড আলমগীর মুন্সী জানান, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি মরহুম নূর মোহাম্মদ কোতোয়ালের মৃত্যুর কারণে সহ-সভাপতির পদটি শুন্য হওয়ায় আমরা উক্ত পদে অনল কুমার দে কে মনোনয়ন দিয়েছি। আর অনল কুমার দে এর ছেড়ে দেয়া সিনিয়র সদস্য পদে নশাসন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার কে অর্ন্তভূক্ত করার প্রস্তাব করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।