শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে সাজেদা চৌধুরীসহ আ’লীগের তিন নেতার স্মরণে দোয়া

শরীয়তপুরে সাজেদা চৌধুরীসহ আ’লীগের তিন নেতার স্মরণে দোয়া
শরীয়তপুরে সাজেদা চৌধুরীসহ আ’লীগের তিন নেতার স্মরণে দোয়া ও আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি, জাতীয় সংসদের সাবেক হুইপ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা খালেদা খানম ও শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়ালের স্মরণে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করেছেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন।
বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়াল শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার।
এসময় গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, ডামুড্য উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর মাঝি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজি আবদুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাশার চোকদারসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, বর্ষীয়ান আওয়ামী লীগের নেতা সৈয়দা সাজেদা চৌধুরী, সাবেক হুইপ অধ্যাপিকা খালেদা খানম ও শরীয়তপুর জেলা আওয়ামীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব নুর মোহাম্মদ কোতোয়াল তারা তাদের সারা জীবন দল ও দেশের জন্য উৎসর্গ করে গেছেন আওয়ামী লীগ তাদের কাছে ঋণি। আমরা তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।