শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

পাঁচ দফা দাবী আদায়ের লক্ষে কর্মবিরতি পালন করছেন জেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মচারী-কর্মকর্তা কল্যাণ পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী শরীয়তপুরে কর্মবিরতি পালন করা হয়েছে। পাঁচ দফা দাবী আদায়ের লক্ষ্যে আগামী বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মবিরতি চলবে বলে জানিয়েছেন কর্মবিরতি পালনকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। জেলা অফিসসহ সকল উপজেলা অফিসে একই ব্যানারে এই কর্মসূচি পালিত হচ্ছে।
সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই সকল দপ্তর থেকে কোন সেবা প্রদান করা হয়নি। অনেক সেবা প্রার্থী বিনা সেবায় চলে গেছেন।
কর্মরিতি পালনকারী জেলা অফিসের, প্রকৌশলী আসাদুজ্জামান, মশিউর রহমান, উচ্চমান সহকারী রাকিফ হোসেন ও সদর উপজেলা অফিসের সহকারী গিয়াস উদ্দিন বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ অনুযায়ী জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার পদ আপগ্রেড, সচিবের ন্যায় কর্মচারীদের পদমান পরিবর্তণ ও সকল শূণ্যপদ পদোন্নতির মাধ্যমে পূরণ করতে হবে। অন্যথায় আগামী বৃহস্পতিবার পর্যন্ত কর্মবিরতি চলমান থাকবে। আগামী শনিবার সংগঠনের নেতৃবৃন্দ কেন্দ্রে মিটিং করে পরবর্তী কর্মসূচি গ্রহণ করবেন। ৫ দফা দাবী না মানা পর্যন্ত এই কর্মসূচি চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।