শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

পদ্মা ব্রীজ এপ্রোচ সড়ক উন্নয়ন প্রকল্পের ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ

পদ্মা ব্রীজ এপ্রোচ সড়ক উন্নয়ন প্রকল্পের ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ
পদ্মা ব্রীজ এপ্রোচ সড়ক উন্নয়ন প্রকল্পের ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করছেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুদ্দিন গিয়াস। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-জাজিরা-নাওডোবা (পদ্মা ব্রীজ এপ্রোচ) সড়ক উন্নয়ন প্রকল্পের প্রত্যাশী সংস্থার ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে ১২টি এল.এ চেক বিতরণ করা হয়েছে।
শনিবার (১০ সেপ্টেম্বর) উপস্থিত ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ করেন শরীযতপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুদ্দিন গিয়াস। এসময় জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (সহকারি কমিশনার) খান সালমান হাবীবসহ অন্যান কর্মকর্তা ও চেকগ্রহণকারীগণ উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তরা যাতে সহজে তাদের চেক পেতে পারে তার জন্য জেলা প্রশাসক স্যারের নির্দেশে সম্ভব সকল ব্যবস্থা নেয়া হচ্ছে। এর পরেও চেক গ্রহণকারীগণ কোন ধরণের হয়রানি ও দালালচক্রের থাবায় পরলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করবেন।
এসময় কোন ধরণের হয়রানি ও দালালচক্রের সহায়তা ছাড়া চেক পাওয়ায় গ্রহিতাগণ জেলা প্রশাসক মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।