শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে টিসিবি’র পণ্য বিক্রয় উদ্বোধন

শরীয়তপুরে টিসিবি’র পণ্য বিক্রয় উদ্বোধন
শরীয়তপুরে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রয় কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলা সদরের তুলাসার ইউনিয়ন পরিষদ থেকে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। এই সময় সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, তুলাসার ইউপি চেয়ারম্যান মোঃ জামাল হোসাইন, ট্যাগ অফিসার মো. ইমাম হোসেন, বিক্রয় প্রতিষ্ঠান নোমান এন্টারপ্রাইজের মালিক আজিজুল হক তালুকদারসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জানাগেছে, প্রথম দিনে তুলাসার ইউনিয়নের ৫৫৭ জন কার্ডধারী সুবিধাভোগী ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি চিনির মূল্য ৪০৫ টাকা পরিশোধ করে টিসিবি পণ্য গ্রহণ করতে পারবে।
এই সময় জেলা প্রশাসক বলেন, বাজার মূল্যের চাইতে অনেক কমে এই পণ্য সাধারণ মানুষের হতে পৌঁছবে। এতে মানুষের মাঝে স্বস্তি ফিরবে। এর পূর্বেও টিসিবি’র মাধ্যমে পণ্য সরবরাহ করা হয়েছিল। এখন থেকে আবার চলবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।