রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুর মোহাম্মদ কোতয়ালের ইন্তেকাল

শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুর মোহাম্মদ কোতয়ালের ইন্তেকাল
শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুর মোহাম্মদ কোতয়ালের ইন্তেকাল

শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক সভাপতি নুর মোহাম্মদ কোতোয়াল (৮২) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্ল¬াহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় শরীয়তপুর শহরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত কারনে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অনেক আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধব রেখে গেছেন। আজ শুক্রবার (৯ সেপ্টেম্বর) বাদ জুমা শরীয়তপুর পৌর ঈদগাহ ময়দানে মরহুমের প্রথম জানাযা এবং বিকাল ৩টায় নিজ প্রতিষ্ঠিত নুর মোহাম্মদ কোতোয়াল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
নুর মোহাম্মদ কোতোয়ালের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দিন কালু, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সি, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, বর্তমান মেয়র পারভেজ রহমান জন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।