শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ থানায় মামলা

গোসাইরহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ থানায় মামলা
গোসাইরহাটে জব্দকৃত অবৈধ কারেন্ট জাল।

গোসাইরহাটের দাসেরজঙ্গল বাজারে অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। বুধবার দুপুরে অভিযান পরিচালনা করেন গোসাইরহাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত।
জানা গেছে, উপজেলার দাসেরজঙ্গল বাজারের কতিপয় অসাধু ব্যবসায়ী গোপনে অবৈধ কারেন্ট জাল বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেই বাজারের কয়েকটি দোকান ও গোডাউনে অভিযান চালানো হয়। অভিযানকালে ব্যবসায়ী মোকলেচ চৌকিদার ও সাইফুল চৌকিদারের গোডাউন থেকে প্রায় ১ লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়। অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীরা প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এই বিষয়ে গোসাইরহাট থানায় মামলা হয়েছে।
অভিযান পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত বলেন, এই বিষয়ে নিয়মিত মামলা করা হয়েছে। আসামীদের আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।