শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে স্কুলছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

শরীয়তপুরে স্কুলছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ
শরীয়তপুরে স্কুলছাত্রীকে আত্মহত্যার প্ররোচনার মামলায় বিচার দাবিতে মানববন্ধন।

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকরে দশম শ্রেণীর ছাত্রী আত্মহত্যার ঘটনায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সহপাঠি ও এলাকাবাসী। রোববার (৪ সেপ্টম্বর) সকালে রুদ্রকর ইউনিয়নের সোনামুখী বাজারে ঘন্টাব্যাপি এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এ সময় নিহতের পরিবার, স্বজন সহ সুবচনী উচ্চ বিদ্যালয়ের সহস্রাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, রুদ্রকর ইউনিয়নের সুবচনী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী আল আমিন তালুকদারের সাথে একই বিদ্যালয়ে পড়ার সুবাদে সুরভী আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে গত বৃহস্পতিবার সকালে মেয়েটিকে ছেলের মা ও বড় ভাই পারভেজ স্কুল সহপাঠিদের সামনে জুতোপেটা করে। এক পর্যায়ে সে অসুস্থ হয়ে পড়লে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন তাঁর দপ্তরিকে দিয়ে বাড়িতে পৌঁছে দেন। দুপুরে বাড়ি গিয়ে নিজ ঘরের একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এঘটনায় গত শুক্রবার পালং মডেল থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা করেন নিহতের পরিবার।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।