রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার এর মতবিনিময়

সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার এর মতবিনিময়
শরীয়তপুর সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ সাইফুল হক কে শুভেচ্ছা জ্ঞাপন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে পুলিশ সুপার মোঃ সাইফুল হক। শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় শরীয়তপুর জেলার শ্রীশ্রী শ্যামসুন্দর জীউ মন্দির (জেলা কেন্দ্রীয় মন্দির) প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পুলিশ সুপারকে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।
শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট অমিত ঘটক চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন মোদক, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সত্যজিৎ ঘোষ, শরীয়তপুর কেন্দ্রীয় মন্দিরের সাবেক সভাপতি বিমল কৃষ্ণ অধিকারী, জাতীয় হিন্দু মহাজোট শরীয়তপুর জেলা শাখার সভাপতি সুশীল চন্দ্র দেবনাথ, নির্বাহী সম্পাদক রাধা রানী বিশ্বাসসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বলেন, দূর্গা পূজাকে সামনে রেখে জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা করা হবে, কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাকে আইনের কাছে সোপর্দ করা হবে। প্রতিটা পূজা মন্ডপে নিজস্ব স্বেচ্ছাসেবক কমিটি গঠন করার নির্দেশ দেন। সম্ভব হলে প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরা স্থাপনের পরামর্শ দেন। পুলিশ সুপার আরও বলেন, দুর্বল মানুষের পাশে আমি সব সময় আছি এবং থাকব, আমার দরজা সব সময় আপনাদের জন্য খোলা”।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।