শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরকে কিশোর গ্যাং ও মাদক মুক্ত করতে চাই: পুলিশ সুপার

শরীয়তপুরকে কিশোর গ্যাং ও মাদক  মুক্ত করতে চাই: পুলিশ সুপার
শরীয়তপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন পুলিশ সুপার মোঃ সাইফুল হক। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ সাইফুল হক বলেছেন সাংবাদিক ও পুলিশ সমাজ ও দেশের অসঙ্গতি ও অনিয়ম দূর করার কাজটি করে থাকেন। পুশিল করে দেশের প্রচলিত আইনের ধারায় আর সাংবাদিকরা আমাদের সামনে সমস্যা ও সম্ভবনা গুলো তুলে ধরেন।
তিনি মঙ্গলবার (২৪ আগস্ট) শরীয়তপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে যোগদান পরবর্তী জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পুলিশ সুপার আরো বলেন, আমি আমার শরীয়তপুর জেলার পুলিশ টিম নিয়ে কাজ করতে চাই। আর সে কাজের জন্য সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা চাই। আমি বিশ্বাস করি আমাদের কথা এবং কাজ এক হলে আমরা আমাদের গন্তব্যে পৌঁছেতে সক্ষম হবো। সেই লক্ষ্যে একটি কাজকে গুরুত্ব দিয়ে কাজ শুরু করতে চাই। যার মধ্যে প্রথমেই আমরা মাদক ও কিশোর গ্যাং মুক্ত শরীয়তপুর গড়তে কাজ শুরু করবো। এ কাজে সবার সহযোগিতায় সফল হবো ইনশাল্লাহ। যদিও কাজটি অত্যান্ত কঠিন সময়ের পরিক্রমায় আন্তরিক ভাবে চেষ্টা করলে আমরাই সফল হবো।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া (সার্কেল) মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট (সার্কেল) মোঃ আবু সাঈদ, ডিআইও-১ শাহরিয়ার হোসেনসহ জেলায় কর্মরত প্রায় অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার তার বক্তব্য শুরুর পূর্বে জেলায় কর্মরত সাংবাদিকদের কাছ থেকে তাদের অভিব্যক্তি ও প্রত্যাশার বিষয় নিয়ে লিখিত ভাবে জানতে চান। সাংবাদিকরাও সবাই ব্যক্তিগত ভাবে শরীয়তপুরের সমস্যা, সম্ভাবনা, প্রত্যাশা এবং পুলিশের করনীয় ও তাদের কাছে জনগণের চাওয়া পাওয়ার বিষয়টি লিখিত ভাবে উপস্থাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।