শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

জাজিরায় জেলা প্রশাসনের উদ্যোগে সোনার বাংলা সমাবেশ

জাজিরায় জেলা প্রশাসনের উদ্যোগে সোনার বাংলা সমাবেশ
জাজিরায় জেলা প্রশাসনের উদ্যোগে সোনার বাংলা সমাবেশে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসনের উদ্যোগে ও জাজিরার বড়কান্দি ইউনিয়ন সম্প্রীতি কমিটির আয়োজনে দুর্নীতি, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ, নারী নির্যাতন, মাদক, বাল্যবিবাহ রোধে ও সামাজিক সম্প্রীতি রক্ষায় সোনার বাংলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টায় সময় জাজিরার ডুবিসায়বর বন্দর সংলগ্ন ডুবিসায়বর হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল হাসান সোহেল, জাজিরা পৌর মেয়র মো. ইদ্রিস মাদবর ও জাজিরা থানার উপপরিদর্শক ওসি (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানার সঞ্চালনায়, সভাপতিত্ব করেন, বড়কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বড়কান্দি সম্প্রীতি কমিটির সভাপতি মো. শফিউদ্দিন আহমেদ খলিফা।
এসময় উপস্থিত বক্তা ও অতিথিরা সোনার বাংলা গড়ার লক্ষে দুর্নীতি, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ, নারী নির্যাতন, মাদক ও বাল্যবিবাহ বন্ধে সামাজিক সম্প্রীতি বজায় রাখার জন্য সবাইকে সচেষ্ট থাকার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।