রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জয় বাংলা সমাবেশ অনুষ্ঠিত

শরীয়তপুরে জয় বাংলা সমাবেশ অনুষ্ঠিত
শরীয়তপুরে জয় বাংলা সমাবেশে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসন ও শরীয়তপুর পৌরসভা সামাজিক-সম্প্রীতি কমিটির আয়োজনে শরীয়তপুর পৌরসভা অডিটরিয়ামে দুর্নীতি, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ, নারী নির্যাতন, মাদক, বাল্যবিবাহ বিরোধী ও সামাজিক সম্প্রীতি রক্ষায় সোমবার (২২ আগস্ট) “জয় বাংলা সমাবেশ” অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। এসময় জেলা সদরের তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় ও শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ শতাধিক শিক্ষার্থী, শিক্ষক ও জেলায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, একটি অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে সকলকে সামাজিক-সম্প্রীতি বজায় রাখতে হবে। “ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ এর বিরুদ্ধে সকলকে একযোগে কাজ করতে হবে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে সামাজিক-সম্প্রীতি বজায় রাখতে হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।