শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা

গোসাইরহাটে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা
গোসাইরহাটে ২১ আগস্ট গ্রেনেট হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের গোসাইরহাটে ২১ শে আগস্ট উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়ার অনুষ্ঠান করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শাহজাহান সিকদার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, কার্যকরী সদস্য সৈয়দ বোরহান উদ্দিন, জেলা আওয়ামীলীগের সদস্য মো. জাকির হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক ও কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল সরদার, সাংগঠনিক সম্পাদক মো. মাইনুদ্দিন পেয়াদা, সামন্তসার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাসুদ আহমেদ, কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন স্বপন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. নুরুজ্জামান মৃধা, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কোতয়াল মো. টিপু সুলতান, উপজেলা কৃষক লীগের সভাপতি ইউসুফ ঢালী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন নয়ন দেওয়ান, স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম সম্পাদক উজ্জল মাতাব্বর প্রমুখ। আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চালনা করেন দফতর সম্পাদক, আবুল কালাম মাষ্টার।
উল্লেখ্য, ১৫ আগস্ট উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহিদুল্লাহ হলের ২০ আগস্ট আলোচনা সভায় প্রয়াত নেতা জাতীয় বীর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আব্দুর রাজ্জাক, তোফায়েল আহমেদ ও আঃ মালেক উকিল সম্পর্কে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আঃ রহমানের কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা, প্রতিবাদ ও প্রত্যাহারের অনুরোধ জানায় সভায় উপস্থিত বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।