রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ওহেদ হত্যার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

শরীয়তপুরে ওহেদ হত্যার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ
সদর উপজেলার চিকন্দীর বাসিন্দা শিক্ষানবিস আইনজীবী ওহেদউজ্জামান ওহেদ হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার চিকন্দীর বাসিন্দা শিক্ষানবিস আইনজীবী ওহেদউজ্জামান ওহেদ হত্যাকারীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে চিকন্দী ইউনিয়নবাসী।
রোববার (২১ আগস্ট) বেলা ১১টায় শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় তারা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপিও প্রদান করেছে।
শত শত মানুষের এ মানববন্ধনে শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী বলেন, যারা এ নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে আমরা তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।
নিহত ওহেদউজ্জামান ওহেদের স্ত্রী সুমি আক্তার বলেন, যারা আমার গর্ভের বাচ্চাকে এতিম করেছে তাদের ফাঁসি চাই। মানববন্ধনে উপস্থিত ছিলেন, ওহেদউজ্জামানের বড় ভাই মোদাচ্ছের খান, মোয়াজ্জেম খান, তমিজ খান, সাবেক মেম্বার মতিন ছৈয়াল, মিজান মোহাম্মদ খান প্রমুখ।
উল্লেখ্য, গত ৯ আগস্ট আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষে ফরহাদ খান, ইদ্রিস খান, আলমাছ খান, আব্বাস খান, গিয়াস উদ্দীন খান প্রমূখ ওহেদউজ্জামানকে হত্যা করে বলে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।