শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

কলেজ কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা

কলেজ কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা
শরীয়তপুরে কলেজ কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিদায়ী পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, শিশু সুরক্ষা, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন শীর্ষক কলেজ কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ আগস্ট মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের আয়োজনে উক্ত কলেজ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শরীয়তপুরের বিদায়ী পুলিশ সুপার ও (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এস.এম. আশরাফুজ্জামান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ এর অধ্যক্ষ প্রফেসর মোঃ হারুন অর রশীদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ হারুন অর রশীদ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মিজানুর রহমান। এসময় উপস্থিত ছিলেন উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
সভায় বক্তাগন মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, শিশু সুরক্ষা, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন শীর্ষক কলেজ কমিউনিটি পুলিশিং এর ভূমিকার গুরুত্বারোপ করেন। তারা শিক্ষার্থী ও অভিভাবকদের আরো সচেতন ও দায়িত্বশীল হওয়ার জন্য আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।