শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলী। ছবি-দৈনিক হুংকার।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে আটং বি এম ইউসুফ আলী উচ্চ বিদ্যালয়।
সোমবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় বিদ্যালয়ের সভা কক্ষে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং বৃক্ষরোপণ কর্মসূচি।
আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শরীয়তপুরের কৃতি সন্তান, বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, প্রেসিডেন্ট বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম ও কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ ইন্সুরান্স অ্যাসোসিয়েশন, বি এম ইউসুফ আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, সদস্য আব্দুল লতিফ শেখ। বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আমির হোসেন কোটারীর তত্ত্বাবধানে ও স্কুলের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পপুলার লাইফের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল হোসেন মহশিন, উপ-ব্যবস্থাপনা মোঃ খলিলুর রহমান সিকদার, জেলা সমন্বয়কারী সৈয়দ জাকারিয়ার, পপুলার লাইফের নির্বাহী পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন, মুফতি দিদারুল ইসলাম, নির্বাহী পরিচালক মোঃ মোখলেছুর রহমান, প্রকল্প ইনচার্জ সৈয়দ আবুল খায়ের, প্রকল্প ইনচার্জ মোঃ কবির হোসেন হাওলাদার।
দোয়া মাহফিল পরিচালনা করেন শরীয়তপুরের কাগদী দাখিল মাদ্রাসার সুপার সরদার মোঃ কামরুজ্জামান। আলোচনা সভা ও দোয়া শেষে প্রধান অতিথি বি এম ইউসুফ আলী উপস্থিত অতিথিদের নিয়ে বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করেন এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের দেয়াল লেখা পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।