শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু কেবল বাংলার বন্ধু ছিলেন না, তিনি ছিলেন বিশ্ববন্ধু: শেখ মফিজুর রহমান

বঙ্গবন্ধু কেবল বাংলার বন্ধু ছিলেন না, তিনি ছিলেন বিশ্ববন্ধু: শেখ মফিজুর রহমান
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখছেন সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান। ছবি-দৈনিক হুংকার।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শরীয়তপুর বিচার বিভাগ কর্তৃক ১৫ ই আগস্ট সোমবার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা ও দায়রা জজ আদালত ভবনের ২০৩ নং কক্ষে সহকারী জজ মোঃ সালাউদ্দিন এর সঞ্চালনায় আয়োজিত উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন শরীয়তপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।
সভায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালেহুজ্জামান এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুছাম্মত রেহেনা আক্তার, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ জহিরুল ইসলাম, পাবলিক প্রসিকিউট মির্জা হযরত আলীসহ আদালতের বিচারকবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন
সভায় সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেন, শেখ মুজিবুর রহমান কেবল একজন নেতা ছিলেন না, তিনি ছিলেন এক মহান আদর্শ। ঘাতকেরা তাকে হত্যা করেছে সত্য কিন্তু জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু আরো বেশি শক্তিশালী। সব ভাষণ বাণী হয় না। কিন্তু বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের প্রতিটি কথাই ছিল বানী। শুধু বাঙালী নয়, সারা বিশ্বের শোষিত মানুষের পক্ষে ছিলো বঙ্গবন্ধুর অবস্থান। বঙ্গবন্ধু কেবল বাংলার বন্ধু ছিলেন না, তিনি ছিলেন বিশ্ববন্ধু।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।