শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই: নাহিম রাজ্জাক এমপি

আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই: নাহিম রাজ্জাক এমপি
ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্য রাখছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-৩ আসসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে আওয়ামী লীগ অঙ্গিকারবদ্ধ এবং যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত। ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা গণধিকৃত দলে পরিণত হয়েছে। আন্দোলনের ভয় আওয়ামী লীগকে দেখিয়ে লাভ নেই। দীর্ঘ আন্দোলন, লড়াই-সংগ্রামের মাধ্যমে আওয়ামী লীগ এ অবস্থানে এসেছে। ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ সরকারের কারও কাছে ধরনা দেওয়ার প্রয়োজন হয় না।
তিনি বলেন, আওয়ামী লীগ জানে রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন। দেশের সংবিধান অনুযায়ী, যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কাউকে আনা না আনা সরকারের দায়িত্ব না। আইন অনুযায়ী, নির্বাচন পরিচালনার সম্পূর্ণ দায়িত্ব নির্বাচন কমিশনের ওপর ন্যস্ত। তবে আমরা প্রত্যাশা করি, গণতান্ত্রিক চেতনায় বিশ্বাসী সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে এবং বিএনপি ষড়যন্ত্রের পথ পরিহার করে জনকল্যাণের রাজনীতিতে নিজেদের নিয়োজিত করবে।
তিনি ১৪ আগস্ট দুপুরে ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মহিষার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী হাওলাদার অরুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী, ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাশার চোকদার। এসময় উপস্থিত ছিলেন নারাযনপুর ইউনিয়ন চেয়ারম্যান হাজি সালাহউদ্দীন মাদবর, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বিপ্লব সিকদার, ছয়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিটন মোল্যা এমপি’র ব্যক্তিগত সহকারি গোপাল মন্ডলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এর পূর্বে সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক ছয়গাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মীর মামুন, বীর মুক্তিযোদ্ধা মাস্টার আলী আকবর মিয়া ও বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান হাওলাদারের কবর জিয়ারত করেন। এর পরে মহিষার দিগম্বরী স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটির সভা বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।