মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে সড়ক দূঃর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

শরীয়তপুরে সড়ক দূঃর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু
শরীয়তপুরে সড়ক দূঃর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

শরীয়তপুর- ঢাকা সড়কের পুলিশ লাইন্স এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে শরীয়তপুর জেলা পুলিশ সদস্য রনি আহমেদ মারা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে,শরীয়তপুর জেলার এসএফ শাখা পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল/৭৮৭ মোঃ রনি আহমেদ, বিপি নং-(৯৩১৬১৮২২৯০)। সে এসএএফ শাখা থেকে ডিএসবি গার্ডে কর্মরত থাকা অবস্থায় ১৭জুন দুপুর ২ টার দিকে দায়ীত্ব পালন করে সরকারী মালামাল উত্তোলনের জন্য নিজ মোটরসাইকেল যোগে পুলিশ লাইন্সে যাবার পথে ( ঢাকা মেট্রো-উ ১১-৩৮৬১) ট্রাকের সহিত ধাক্কা লেগে মৃত্যুবরণ করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

মৃত রনি বর্তমান কুমিল্লা জেলার চান্দিনা গোপালগঞ্জ থানার বেলারশ্বর গ্রামের মোঃ ফজলুর রহমানের পুত্র।

তার জন্ম তারিখ ৬ জুলাই ১৯৯৩ অনুযায়ী মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর ১১ মাস ১১ দিন। তিনি ১১আগষ্ট ২০১৬ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বিভাগে যোগদান করে ০৩ বছর ১০ মাস ০৬ দিন সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে শরীয়তপুর জেলা পুলিশের সকল সদস্য গভীরভাবে শোকাহত।

শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে তার বিদেহী আত্নার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

সন্ধা ৭ টায় শরীয়তপুর পুলিশ লাইন্সে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার, ( প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কল) তানভির হায়দার শাওন আর আই মোঃ সিরাজুল ইসলাম, আর ও -১ মোঃ মতিউর রহমা নসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ও অন্যান্য ব্যক্তিবর্গ নামাজে জানাযায় শরীক হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।