বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

২৪ ঘন্টায় শরীয়তপুরে আরও ১৩ জনের করোনা শনাক্ত

২৪ ঘন্টায় শরীয়তপুরে আরও ১৩ জনের করোনা শনাক্ত

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে আরও ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ২৯৫ জন। নতুন করে কেউকে সুস্থ্য কিংবা মৃত ঘোষনা করা হয়নি। এতে জেলায় সুস্থ্যতার সংখ্যা ১৩৫ জন ও মৃত্যু হয়েছে ৫ জনের।

বুধবার (১৭ই জুন) সন্ধা সাড়ে ৭ টায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন ১৫ জন রোগীর মধ্যে শরীয়তপুর পৌরসভায় ২ জন, শরীয়তপুর সদরের আঙ্গারিয়ায় ১ জন, নড়িয়া পৌরসভায় ১ জন, নড়িয়ার ঘরিসারে ২ জন, ভেদরগঞ্জ পৌরসভায় ৩ জন, গোসাইরহাট ইদিলপুর ইউনিয়নে ৪ জন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ পর্যন্ত জেলায় ৪২৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩৮৪৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছেন ৪ জন ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রয়েছেন ৫ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যাগুলো হচ্ছে সদর উপজেলা ৮২জন,  জাজিরায় ৫৩ জন,  নড়িয়ায় ৫০ জন, ভেদরগঞ্জে ৪৯ জন,  গোসাইরহাটে ২৬ জন ও ডামুড্যায় ৩৫ জন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।