শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে ব্যবসায়ীকে জরিমানা

Auto Draft
দাশেরজঙ্গল বাজারের ব্যবসায়ী মো. সেলিম রাড়ীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাশ গুপ্ত । ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার দাশেরজঙ্গল বাজারে অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২২ জুন) দুপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাশ গুপ্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় দাশেরজঙ্গল বাজারে ব্যবসায়ী মো. সেলিম রাড়ীর দোকানে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন ধরনের পানীয়সহ মালামাল পাওয়ায় ভ্রাম্যমান আদালত ১০ হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত বলেন, দাশের জঙ্গল বাজারে ন্যাশলান ব্যাংকের সামনে মায়ের দোয়া কনফেকশনারীর মালিক মো. সেলিম রাড়ী (৪৮), কে মেয়াদ উত্তীর্র্ণ মালামাল দোকানে রাখায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। মালামালগুলো জব্দ করে ধ্বংস করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।