শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

গোসাইরহাট যোগদানকৃত নতুন ইউএনও’কে শুভেচ্ছা

Auto Draft
গোসাইরহাটে যোগদানকৃত নতুন ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির কে শুভেচ্ছা জানানো হয়েছে। উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে এবং গোসাইরহাট উপজেলার জনপ্রতিনিধিদের পক্ষ থেকে ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির উন্মুক্ত আলোচনার মাধ্যমে গোসাইরহট উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো নিয়ে আলোচনা করেন।
তিনি বলেন, দেশ ও জাতির স্বার্থে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করার অঙ্গিকারের কথা স্মরণ করিয়ে দিয়ে উপজেলার সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে কাজ করতে চাই। সকলের সমন্বয় ও সহযোগিতা থাকলে সুষ্ঠু, সুন্দরভাবে সরকারের উন্নয়ন পরিকল্পনায় গোসাইরহাট উপজেলাকে কাঙ্খিত উন্নয়ন করা সম্ভব হবে। প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর, তা বাস্তবায়ন করা সম্ভব হবে।
এসময় উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শাজাহান সিকদার, উপজেলা কৃষি অফিসার মো. সাহাবুদ্দিন, উপজেলা প্রকৌশলী দশরথ কুমার বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার লুৎফর রহমান, উপজেলা প্রাণী সম্পদ অফিসার (ভারঃ) ডা. তানজির নাঈম, উপজেলা আইসিটি কর্মকর্তা মাইনুল ইসলাম, প্রকলপ বাস্তবায়ন কর্মকর্তা, তাহমিনা আক্তার চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী খাইরুল ইসলাম, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার কুদ্দুস হাওলাদারসহ সকল সরকারী দপ্তরে কর্মকর্তা, কোদালপুর ইপি চেয়ারম্যান, এস এম, মিজানুর রহমান, কুচাইপট্টি ইউপি চেয়ারম্যান, নাসির উদ্দিন স্বপন, আলাওলপুর ইউপির চেয়ারম্যান উসমান গনি বেপারী, নলমুড়ি ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক, নাগেরপাড়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, গোসাইরহাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান রিপনসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।