শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে পুলিশের হাতে ইয়াবাসহ ১জন আটক

Auto Draft
গোসাইরহাট থানা পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী কাজী কামরুল হাসান কাওসার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে গাঁজা ও ১৩ পিস ইয়াবাসহ কাজী কামরুল হাসান কাওসার (৩২) কে আটক করেছে পুলিশ।
গোসাইরহাট থানার এসআই মতিউর রহমানের নেতৃত্বে এসআই অনির্বান সরকার, এসআই মনিরুজ্জামান গরিবের চর বাজারের মেসার্স কাজী এন্টারপ্রাইজ রড-সিমেন্টের দোকান থেকে গাঁজা ও ১৩ পিস ইয়াবা উদ্ধার ও কাজী কামরুল হাসান কাওসারকে (৩২) কে আটক করে। সে আলাওলপুর ইউনিয়নের কাজি কান্দি গ্রামের হাজী জালাল উদ্দিন কাজীর ছেলে।
গোসাইরহাট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ আসলাম সিকদার বলেন, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ও ৩৬(১) সারণীয় ১৯ (ক) ধারায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।