শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মোঃ মাহবুবুর রহমান পিপিএমকে শরীয়তপুরে ফুলেল শুভেচ্ছা

Auto Draft
ডিআইজি মোঃ মাহবুবুর রহমান পিপিএস কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে পুলিশ সুপার ও পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

অ্যাডিশনাল ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হয়ে শরীয়তপুর জেলায় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
শনিবার (১৭ জুন) ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), অ্যাডিশনাল ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার ও পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি এস.এম.আশরাফুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস এম মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) আবু সাঈদ, পালং মডেল থানার অফিসার ইনচার্জ আক্তার হোসেন, আর আই, পুলিশ লাইন্স ইয়াদুল ইসলাম, ডিআই-১ এসএম শাহরিয়ার হাসানসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।