শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের মাঝে খাবার ও ঔষধ বিতরণ

শরীয়তপুরে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের মাঝে খাবার ও ঔষধ বিতরণ

শরীয়তপুর জেলায় করোনায় অাক্রান্ত পুলিশ সদস্যদের মাঝে জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান এর পক্ষ থেকে উন্নতমানের খাবার, ফলমূল ও ঔষুধ বিতরণ করা হয়েছে।
অাজ ১৬ জুন,মঙ্গলবার দুপুর ২টায় শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের পক্ষ থেকে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে অাক্রান্ত পুলিশ সদস্যদের মাঝে উন্নতমানের খাবার, ফলমূল ও জরুরি ঔষুধ বিতরণ করা হয়। এসময় আক্রান্ত সকলের খোঁজ খবর নেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার।
এ সময় উপস্থিত ছিলেন , পুলিশ হাসপাতাল মেডিকেল অফিসার ড. মনিরুল ইসলাম, শরীয়তপুর পুলিশ লাইন্সের আরআই মোঃ সিরাজুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার বলেন,দেশের করোনা দূর্যোগে মহামারি কালে আমাদের পুলিশ সদস্যরা মানুষের জানমালের নিরাপত্তা বিধান করতে গিয়ে জীবনের ঝুঁকি নিয়ে আক্রান্ত হচ্ছে।অনেকে জীবন দিয়েছে। যা পুলিশ বাহিনীর ভুমিকাকে গৌরব উজ্জ্বল করেছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে মহান স্বাধীনতার সংগ্রামে পুলিশ বাহিনী সর্ব প্রথম বুক পেতে দিয়েছিল।তেমনী করোনা যুদ্ধেও আমরা বুক পেতে দিচ্ছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।