শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

২৬ জুন থেকে পদ্মাসেতুতে গাড়ি চলবে: সড়ক ও সেতু মন্ত্রী

Auto Draft
মাদারীপুরের শিবচরের বাংলাবাজারের ফেরীঘাটে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে জনসভাস্থল পরিদর্শন করছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ছবি-দৈনিক হুংকার।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর ২৬ জুন থেকে পদ্মাসেতুতে গাড়ি চলবে। এই পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পরিবারকেও অপমানিত হতে হয়েছে। সকল ষড়যন্ত্র ও বাঁধা অতিক্রম করে পদ্মাসেতু আজ দৃশ্যমান। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কখনো কারো কাছে মাথা নত করে নাই। তাঁর সততা, মেধা ও সাহসিকতার কারণেই আজ পদ্মাসেতু হয়েছে।
রোববার ১২ (জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় মাদারীপুরের শিবচরের বাংলাবাজারের ফেরীঘাটে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে জনসভাস্থল পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের চিফ হুইফ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এস.এম কামাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু এমপি, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, আনিসুর রহমান, নাহিম রাজ্জাক এমপি, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুনির চৌধুরী প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।