শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

বিনোদপুরে পূর্বশত্রুতার জেরে হোসেন হাওলাদারকে কুপিয়ে জখম

Auto Draft
বিনোদপুরে পূর্বশত্রুতার জেলে প্রতিপক্ষের হামলায় আহত হোসেন হাওলাদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুরে পূর্ব শত্রুতার জেরে হোসেন হাওলাদার নামে এক আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে হাত কেটে ফেলে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটায় আহতের স্ত্রী লাইলী আক্তার বাদী হয়ে বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুল হামিদ সাকিদার সহ ১০ জনের নাম উল্লেখ করে পালং মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলার অন্যান্য আসামীরা হলেন সফি বেপারী, মুনছুর বেপারী, মকবুল মুন্সী, আলী হোসেন মুন্সী, আলম বাছার ওরফে বোমা আলম, রাসেল মাদবর, মোশারফ মুন্সী, চানমিয়া বাছার ও নুরুল ইসলাম বাছার।
এজাহার ও স্থানীয় সূত্রে জানাগেছে, বাদীর স্বামী হোসেন হাওলাদার একজন আওয়ামীলীগের একনিষ্ট কর্মী। বাদীর স্বামী ও আসামীরা বিনোদপুর বাছার কান্দি গ্রামে বসবাস করেন। পূর্বে থেকেই বাদীর স্বামীর সাথে আসামীদের শত্রুতা চলমান রয়েছে। গত ৩১ মে উভয় পক্ষে ব্যাপক সংঘর্ষ হয়। সেই থেকে আসামীরা বাদীকে হত্যা করার সুযোগ খুঁজতেছে। ৩ জুন রাত সাড়ে ৮টায় বিনোদপুর বাছার কান্দিস্থ মানস মুন্সীর বাড়ির পশ্চিম পাশে পাকা রাস্তায় বাদীর স্বামীকে একা পেয়ে ১ নং আসামীর হুকুমে অন্যান্য আসামীরা কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে। ভিকটিমের ডাকচিৎকারে লোকজন গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে শরীয়তপুর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করে। জখম গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক পরে তাকে ঢাকায় রেফার করেন।
পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আক্তার হোসেন বলেন, এই ঘটনায় একটি মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।