শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

বাড়ি ভাড়ার জন্য সাকিব এভিয়েশনের মালিক এখন সৌদি আরবে

Auto Draft
আলহাজ্ব মো: হাবিবুর রহমান হাবীব। ফাইল ফটো।

২ বছর করোনার মহামারির কারণে হজ্ব বন্ধ থাকার পরে চলতি বছর সৌদি আরব সরকারের অনুমোতিক্রমে আল্লাহর রহমতে এ বছর পবিত্র হজ্ব পালনের অনুমোতি পেয়েছে ১০ লক্ষ বিদেশী। তার মধ্যে বালাদেশের হজ্ব যাত্রীর সংখ্যা প্রায় ৫৭ হাজার ৫৮৫। এর মধ্যে বার বার পুরস্কার প্রাপ্ত সাকিব এভিয়েশনের হজ্ব যাত্রী ১৬৯ জন।
কাফেলার ২০ বর্ষে ১৬৯ জন হজ্বযাত্রীর জন্য বাড়ি ভাড়া করতে সাকিব এভিয়েশনের মালিক ও দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব মো: হাবিবুর রহমান হাবীব সৌদি আরবের মক্কায় অবস্থান করছেন।
সেখান থেকে তিনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করে মদিনায় বাড়ি ভাড়াসহ সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করে দেশে ফিরবেন।
ইতিমধ্যে চলতি বছরে সাকিব এভিয়েশনের পক্ষ থেকে ৩টি কাফেলায় ১২৫ জন ওমরাহ পালন করেছে। গত ২ জুন বৃহস্পতিবার রাতে আলহাজ্ব মো: হাবিবুর রহমান হাবীব সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা করেন। তিনি ৩ জুন শুক্রবার পবিত্র ওমরাহ পালন শেষে কাবা চত্বরে পবিত্র জুম্মার নামাজ আদায় করেন।
এ সময় দৈনিক হুংকার সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান দেশ, জাতি ও বিশ্ব মুসলিমের জন্য দোয়া করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।