শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

পদ্মা সেতুর উদ্বোধন শেখ হাসিনার নেতৃত্বে বাঙালীর শ্রেষ্ঠ অর্জন: মির্জা আজম এমপি

Auto Draft
শরীয়তপুর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন মির্জা আজম এমপি। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ আওয়ামীলীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিভিন্ন চড়াই উৎরাই, বাধা বিপত্তি ও ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশের নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতুর উদ্বোধন দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাঙালী জাতির শ্রেষ্ঠ অর্জন। তিনি শনিবার (৪ জুন) শরীয়তপুর জেলা সার্কিট হাউজ মিলনায়তনে শরীয়তপুর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনল কুমার দে’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এ বর্ধিত সভা।
সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের পানি সম্পদ উপমন্ত্রী ও সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আউয়াল শামীম। এসময় উপস্থিত ছিলেন সাবেক সংরক্ষিত মহিলা এমপি এ্যাড. নাভানা আক্তার, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোবারক আলী সিকদার। বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সকল উপজেলা আওয়ামীলীগ সভাপতি, সম্পাদক, জেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও আওয়ামীলীগের মনোনয়নে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রগণ।
প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম আরও বলেন, আমরা শরীয়তপুর জেলা ও বিভিন্ন উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগের মেয়াদ উত্তীর্ন কমিটির সম্মেলন করার লক্ষে এ সভা আহবান করেছিলাম। কিন্তু বর্তমানে আমাদের সামনে এর চেয়েও অনেক বেশি গুরুত্বপূর্ণ কর্মসূচি হচ্ছে আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করে আপনাদের পার্শ্ববর্তী মাদারীপুরের শিবচর উপজেলার কাঠাল বাড়ীতে জনসভা করবেন। সে সভায় বাংলাদেশ আওয়ামীলীগ ১০ লক্ষ লোকের সমাবেশ ঘটিয়ে ইতিহাসে স্থান করে নেয়ার উদ্যোগ গ্রহণ করেছে। এদিকে পদ্মা সেতু উদ্বোধনের তারিখ ঘোষণার পর থেকেই ১৫ আগস্টে জাতির পিতার খুনি জিয়াউর রহমানের দল বিএনপি নানা ধরণের ষড়যন্ত্র শুরু করেছে। তারা প্রধানমন্ত্রী সম্পর্কে অশ্লীল শ্লোগান দিয়ে দেশের ভাবমর্তি নষ্টের চক্রান্ত করছে। আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে এ ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। ২০০৪ সালের ২১ শে আগস্ট আমাদের নেত্রীকে হত্যার জন্য গ্রেনেড হামলা করেছে। এখন আবার জাতির শ্রেষ্ঠ অর্জন পদ্মা সেতুর উদ্বোধন বাধাগ্রস্থ করার জন্য ষড়যন্ত্র চক্রান্তে লিপ্ত হয়েছে। আল্লাহ সহায় থাকলে আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানের বিশাল অর্জন জাতি শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।