শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ৩৪

Auto Draft
ভেদরগঞ্জ উপজেলার শরীয়তপুর-চাঁদপুর সড়কের পাপরাইল ব্রিজের ঢালে দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে অথৈই পরিবহণ নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু ও নারীসহ কমপক্ষে ৩৪ যাত্রী আহত হয়েছে। এ সময় গুরুত্বর আহত হয়েছেন ১২ জন।
মঙ্গলবার (৩১ মে) বেলা সাড়ে ১০টার দিকে শরীয়তপুর-চাঁদপুর সড়কের ভেদরগঞ্জ উপজেলার পাপরাইল ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ভেদরগঞ্জ হাসপাতাল সহ শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, সোমবার সন্ধ্যায় খুলনা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসছিল অথৈই পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস। বাসটি শরীয়তপুর-চাঁদপুর রুটের ভেদরগঞ্জ উপজেলার পাপরাইল নামক স্থানে আসলে কাভার্ড ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা ৬৫ জন যাত্রীর মধ্যে ৩৪ জনই আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত হন ১২ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি।
শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক সেলিম মিয়া বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের উদ্ধারকারী বাহিনী। বাসে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এদেরকে ভেদরগঞ্জ ও শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লা আল মামুন বলেন, দুর্ঘটনায় আহতদের দেখতে সরেজমিন ও হাসপাতালে গিয়েছি। কয়েক জনের অবস্থা গুরুতর। আহতরা যেন ভালোভাবে চিকিৎসা পায় সে ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।