শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

সাহস ও ধর্য্য রাখলে হজ্ব পালন আল্লাহ সহজ করে দিবেন:এডিসি (সার্বিক)

শরীয়তপুরে হজ্ব প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তছিফ আহমেদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তছিফ আহমেদ বলেছেন, হাজী সাহেবগণ আল্লাহর মেহমান। আমাদের হাজী সাহেবগণ মনে রাখবেন আপনারা বাংলাদেশের প্রতিনিধি। আপনাদের কার্যক্রমের মাঝদিয়ে আমাদের দেশের ভাবমূর্তি ফুটে উঠবে। এমন কোন কাজ করবেন না যাতে আপনার কাজের জন্য আমাদের দেশের মানসম্মান যেন নষ্ট না হয় সেই দিকে খেয়াল রাখবেন। মনে রাখবেন আপনি সাহস ও ধর্য্য রাখলে দেখবে আল্লাহ রাব্বুল আল আমিন হজ্বের সকল কাজ তিনি সহজ করে দিবেন। তিনি সোমবার (৩০ মে) শরীয়তপুর জেলার সরকারি ও বেসরকারিভাবে হজে গমনেচ্ছুকদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শরীয়তপুর সদর উপজেলা মডেল মসজিদ মিলনায়তনে অনুষ্ঠিত প্রশিক্ষণে সভাপতিত্ব করেন জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আবদুর রাজ্জাক রনি। প্রশিক্ষণের আলোচনা করেন শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ ইকবাল হোসেন, হাব এর প্রতিনিধি ও সাকিব এভিয়েশনের স্বত্বাধিকারী আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব, ফারিয়া ওভারসিস প্রতিনিধি আলহাজ্ব মাওলানা দলিল উদ্দিন, জাতীয় ইমাম সমিতির শরীয়তপুর জেলা সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক। এহরাম পরিধান করানো প্রদর্শনী করেন হামজার প্রতিনিধি মাওলানা আবু জাফর সালে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।