বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরি
বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ

তিন ডিআইজিকে শরীয়তপুরে ফুলেল শুভেচ্ছা প্রদান

শরীয়তপুরে আগমন উপলক্ষে তিন ডিআইজিকে ফলেল শুভেচ্ছা জ্ঞাপন করছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত ৩ ডিআইজি কে শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে। ১৩ মে শুক্রবার অতিরিক্ত ডিআইজি থেকে ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোঃ আসাদুজ্জামান বিপিএম (বার), মোঃ রেজাউল হক পিপিএম, নুরে আলম মিনা বিপিএম-বার পিপিএম-বার শরীয়তপুরে আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শরীয়তপুর পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এর নেতৃত্বে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা প্রদান করা হয়।
জেলা পুলিশ সূত্রে জানাযায়, অতিরিক্ত ডিআইজি হতে ডিআইজি পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ৩ পুলিশ কর্মকর্তা শুক্রবার শরীয়তপুরে আগম করেন। তারা হলেন অতিরিক্ত ডিআইজি থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত (ডিআইজি) মোঃ আসাদুজ্জামান, বিপিএম (বার) ঢাকা মেট্রোপলিটন পুলিশ, মোঃ রেজাউল হক পিপিএম, অতিরিক্ত ডিআইজি থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত (ডিআইজি), পুলিশ অধিদপ্তর নুরে আলম মিনা বিপিএম-বার পিপিএম-বার, অতিরিক্ত ডিআইজি থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত (ডিআইজি) অপরাধ ঢাকা রেঞ্জ, ঢাকা। শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ে আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। শরীয়তপুর পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান সহ এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সাইফুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমানসহ শরীয়তপুর জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।