শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

চিকন্দী আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. হাতেম আলী মিয়া আর নেই

এ্যাড. হাতেম আলী মিয়া। ফাইল ফটো।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি এড. নুরুজ্জামান শিপনের পিতা শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও চিকন্দী আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট হাতেম আলী মিয়া (৭৪) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৮ মে রোববার ১২.৫১ টার সময় ঢাকার রিলায়েন্স জেনারেল এন্ড রেনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি বার্ধক্য জনিতসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। ৯ মে সোমবার সকাল ১০টায় শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি, দুপুর ১২ টায় চিকন্দী আইনজীবী সমিতির সামনে ও বাদ জোহুর শরীয়তপুর সদর উপজেলার নিজ এলাকা চিকন্দী পশ্চিম আটপাড়া গ্রামে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে মরহুমের দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলহাজ¦ শফিকুর রহমান কিরণ, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একে এম নাসির উদ্দিন কালুসহ শরীয়তপুর জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং স্থানীয় আওয়ামীলীগ, জেলা আইনজীবী সমিতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ তার রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।