বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জেলা বিএনপি নেতা সাংবাদিক আবুল হোসেন করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে

সাংবাদিক আবুল হোসেন

শরীয়তপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক আবুল হেরসেন সরদার করোনা উপসর্গ নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। সাংবাদিক আবুল হোসেন সরদারের পারিকারিত সূত্র জানিয়েছে, সাংবাদিক আবুল হোসেন সরদার দীর্ঘদিন যাবত জ্বর, কাশি নিয়ে বাড়িতে ভুগছিলেন। সিভিল সার্জন ডা. এস.এম. আব্দুল্লাহ আল মুরাদের পরামর্শক্রমে শনিবার সকাল ৯ টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশন বিভাগে তাকে ভর্তি রাখা হয়েছে।

সিভিল সার্জন ডাঃ আব্দুল্লাহ আল মুরাদ বলেন, সাংবাদিক আবুল হোসেন সরদার অনেকদিন জ্বর ও কাশি নিয়ে বাড়িতে ভূগছিলেন। এ বিষয়ে আমাদের জানানো হয়নি। শুক্রবার রাতে আমাকে জানালে আমি সদর হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেই। শনিবার সকালে তিনি আইসোলেশনে ভর্তি হয়েছেন। তার নমূনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। করোনা পজেটিভ হলে চিকিৎসা প্রদান করা হবে। এখন তার স্বাভাবিক চিকিৎসা চলমান থাকবে।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সরদার একেএম নাসিরউদ্দিন কালু বলেন, সাংবাদিক আবুল হোসেন সরদার জেলা বিএনপি কমিটির সহ-সভাপতি। তিনি অনেকদিন জ্বর ও কাশি নিয়ে বাড়িতে ভুগছিলেন। চিকিৎসকদের পরামর্শক্রমে তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। জেলা বিএনপি’র পক্ষ থেকে সাংবাদিক আবুল হোসেন সরদারের দ্রæত আরোগ্য কামনা করছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।