মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ৪ স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ১১ করোনা রোগী শনাক্ত

শরীয়তপুরে ৪ স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ১১ করোনা রোগী শনাক্ত

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে আরও ১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ১৭৯ জন। নতুন করে আরও ১৬ জন সহ মোট ১০৯ জনকে সুস্থ্য ঘোষনা করা হয়েছে। এছাড়া জেলায় মোট মৃতের সংখ্যা ৪ জন।

সোমবার (০৮ই জুন) সন্ধা ৬ টায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন ১১ জন রোগীর মধ্যে শরীয়তপুর পৌরসভার ২ জন, সদর হাসপাতালের একজন মেডিকেল অফিসার, ভেদরগঞ্জের নারায়নপুরের ১ জন, ছয়গাও ইউনিয়নের ১ জন, ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ক্যাম্পাসে ২ জন, জাজিরা উপজেলার মুলনা ইউনিয়নের ১ জন, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ক্যাম্পাসে ১ জন, নড়িয়ার ভুমখাড়ায় ১ জন ও গোসাইরহাটের কোদালপুরের ১ জন।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, এ পর্যন্ত জেলায় ৩৩৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩১২৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।