শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
শরীয়তপুর জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

আজ ৮ জুন সকাল থেকে দুপুর পর্যন্ত পুলিশ সুপারের কার্যালয়, শরীয়তপুরে জেলা পুলিশের মে-২০২০ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।  শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আল মামুন শিকদার,  অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),তানভীর হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল),আমিনুর রহমান, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা মোঃ কবিরুল ইসলাম, ডিআইও-১ আজহারুল ইসলামসহ সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।
সভাপতিত্বর বক্তব্যে পুলিশ সুপার এস. এম আশরাফুজ্জামান করেন বলেন জেলার সকল প্রকার অপরাধ নিবারন ও করোনা ভাইরাস মোকাবেলাসহ জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সগন যে সাহসী ভুমিকা পালন করেছে তাতে আমি গর্বিত ও আনন্দিত। পুলিশ কথায় নয় বাস্তবে প্রমান করেছে সত্তিকার অর্থেই পুলিশ জনগনে বন্ধু।
আমাদের অনেক সদস্য জীবন দিয়েছে তবে মানুষকে বিপদে ফেলে পালিয়ে যায়নি। মে/২০২০ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পরিসংখ্যানঃ মে/২০২০ খ্রিঃ মাসের সর্বমোট রুজুকৃত মামলা- ১১৫ টি, সর্বমোট গ্রেফতারকৃত আসামীর সংখ্যা- ১৪০ জন, সর্বমোট যানবাহনের মামলা- ১১, সর্বমোট যানবাহনের জরিমানা আদায়- ৩,০০০/- টাকা এবং সর্বমোট- ১৪২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।