রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪৪ হিজরি
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে নতুন করে আরও ৫ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ১৬০

শরীয়তপুরে নতুন করে আরও ৫ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ১৬০

শরীয়তপুরে নতুন করে আরও ৫ করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ১৬০ জন। নতুন করে আরও ৮ জন সহ মোট ৭৬ জনকে সুস্থ্য ঘোষনা করা হয়েছে। এছাড়া গত ৩ জুন করোনা উপগর্গ নিয়ে মৃত্যুবরণকারী জাজিরার মুলনা ইউনিয়নে ৬০ বছর বয়সী বৃদ্ধের করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ৪ জন।

শুক্রবার (৬ জুন) রাত ৮টায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন এই ৫জন রোগীর মধ্যে সকলেই জেলার জাজিরা উপজেলার। যারমধ্যে সেনেরচর ইউনিয়নের ৩ জন, জাজিরা পৌরসভার ১ এবং মুলনা ইউনিয়নের ১জন। মূলনা ইউনিয়নের রোগীই মারা গিয়েছে। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, এ পর্যন্ত জেলায় ৩১৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ২৯১৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৬০ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা হলো, শরীয়তপুর সদরে ৪৫জন, জাজিরা উপজেলার ৩২জন এবং ডামুড্যা উপজেলায় ২৭জন এবং নড়িয়া উপজেলায় ২১ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ২১জন এবং গোসাইরহাট উপজেলায় ১৪জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ২জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার এবং জাজিরা উপজেলার ১জন। সুস্থ হয়েছেন মোট ৭৬ জন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।