সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে কীর্তিনাশা নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

শরীয়তপুরে কীর্তিনাশা নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

শরীয়তপুর সদর উপ‌জেলার কীর্তিনাশা নদী থেকে ৭৫ বছ‌রের অজ্ঞাত এক বৃদ্ধর মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৪ জুন) উপজেলার আংগারিয়া ইউনিয়নের চর যাদবপুরের হাজী শরীয়তউল্লাহ মাদরাসা সংলগ্ন কৃত্তিনাশা নদী থেকে মর‌দেহটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে সদর উপ‌জেলার আংগা‌রিয়া কৃত্তিনাশা নদীতে অজ্ঞাত এক বৃদ্ধর মর‌দেহ ভাস‌তে দেখে স্থানীরা। প‌রে স্থানীয়রা পু‌লিশ‌কে বিষয়‌টি জানা‌লে পালং ম‌ডেল থানা ও আংগারিয়া পুলিশ ফাঁড়ির পু‌লিশ মরদেহটি উদ্ধার ক‌রে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
আংগারিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু চন্দ্র বৈদ‍্য ব‌লেন, স্থানীয় ত‌থ্যের ভি‌ত্তি‌তে বৃহস্পতিবার দুপু‌রে নদী থে‌কে অজ্ঞাত এক বৃদ্ধর মর‌দেহ উদ্ধার করা হয়। এখ‌নও তার প‌রিচয় মে‌লে‌নি।
পালং মডেল থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর‌দেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দাফনের জন‍্য আঞ্জুমান মফিদুল ইসলামে প্রেরণ করা হবে। তবে মৃত ব্যক্তি কিভাবে মৃত্যুবরণ করেছে ময়নাতদন্তের রিপোর্ট এলে বলা যাবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।