শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুরে উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত
শরীয়তপুরে উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি ও ডিজিটাল বাংলাদেশ ই- সেবা ক্যাম্পেইন-২০২১ উদযাপন উপলক্ষ্যে উদ্যোক্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) জেলা প্রশাসকের কার্যালয় সম্মুখস্থ অম্রকাননে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বক্তব্য রাখেন, শরীয়তপুর পৌরসভার মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও উদ্যোক্তাবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, একজন উদ্যোক্তাকে নাগরিক ডিজিটাল সেবার সকল বিষয়ে অবগত থাকতে হবে। ডিজিটাল সেবা প্রদানের জন্য সরকার সকল সহায়তা প্রদান করে থাকে। একজন উদ্যোক্তা সরকারী ভবনে বসে সরকারী সহায়তায় নাগরিককে ডিজিটাল সেবা প্রদানের বিনিময়ে অর্থ পেয়ে থাকে। এছাড়াও একজন উদ্যোক্তা ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে। সেখান থেকেও আর্থিক সুবিধা থাকে উদ্যোক্তার। একজন উদ্যোক্তা নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য চেয়ারম্যানের ব্যক্তিগত কথা শুনতে বাধ্য না।
সরকারি সহায়তা নিয়ে নাগরিক সেবা নিশ্চিত করাই উদ্যোক্তার একমাত্র কাজ। উদ্যোক্তার ভালো কাজ জানা থাকলে সে যেখানেই বসুক না কেন, সেখানেই মানুষ যাবে। এক কথায় একজন উদ্যোক্তাকে নাগরিক সেবা প্রদানের মনমানসিকতা থাকতে হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।