শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে এমপি অপু’র বিরুদ্ধে ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে বিক্ষোভ অনুষ্ঠিত

শরীয়তপুরে এমপি অপু’র বিরুদ্ধে ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে বিক্ষোভ অনুষ্ঠিত
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু’র বিরুদ্ধে ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে বিক্ষোভ । ছবি-দৈনিকহুংকার।

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, এমপি’র বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রচারের প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বেলা ১১টায় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে জেলা শহরের চৌরঙ্গীস্থ এমপি’র অস্থায়ী কার্যায়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে’র সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সদস্য কামরুজ্জামান উজ্জল, সদস্য এডভোকেট আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শরীয়তপুর সদর উপজেলার ৯টি ইউনিয়নে ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণের পূর্বে ও পরে আওয়ামীলীগ মনোনীত ও বিদ্রোহী প্রার্থীদের সমর্থকগণ সংঘর্ষে জড়িয়ে পরে। এই নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে স্থানীয় সংসদ সদ্যস্য ইকবাল হোসেন অপু এমপিকে জড়িয়ে সংবাদ প্রকাশ করে। এই মিথ্যা ও ভিত্তিহীন সংবাদদের প্রতিবাদ জানানো হয় সমাবেশ থেকে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।