শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সিভিল সার্জন পদে ডা. মুনীর আহমদ খান এর পদোন্নতি

সিভিল সার্জন পদে ডা. মুনীর আহমদ খান এর পদোন্নতি
ডা. মুনীর আহমদ খান। ছবি-দৈনিক হুংকার।

১০০ শয্যা বিশিষ্ট শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনীর আহমদ খান এর সিভিল সার্জন পদে পদোন্নতি হয়েছে। স্বাস্থ্য বিষয়ক সচিবালয় থেকে বার্তা প্রাপ্ত হয়ে বুধবার সকালে পদোন্নতির বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। পদোন্নতির সংবাদ সদর হাসপাতালে ছড়িয়ে পড়ার সাথে সাথে তত্ত্বাবধায়ক ডা. মুনীর আহমেদ খানকে অভিনন্দন জানাতে ছুটে আসেন চিকিৎসকসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ। তিনি খুব শীঘ্রই মাদারীপুর জেলার সিভিল সার্জন পদে যোগদান করবেন।
জানা গেছেন ডা. মনির আহমেদ খান ২০০৮ সালের ৩ সেপ্টেম্বর সদর উপজেলার চন্দ্রপুরের একটি সাব-সেন্টারে যোগদান করেন। তার থেকে তিনি সদর হাসপাতালে মেডিকেল অফিসার, আবাসিক মেডিকেল অফিসার ও তত্ত্বাবধায়ক, নড়িয়া ও জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা পদে, সিভিল সার্জন অফিসে এমওডিসিসহ ভারপ্রাপ্ত সিভিল সার্জন পদে দায়িত্ব পালন করেছেন।
এবার পদোন্নতি পেয়ে তাকে শরীয়তপুরের মায়া ছাড়তে হবে। শরীয়তপুর ছেড়ে যেতে ডা. মুনীর আহমদ খান এর কেমন লাগবে তা জানতে চাইলে তিনি বলেন, পদোন্নতি ও বদলীর চাকুরীতে মহান আল্লাহ যেখানে যার রিজিক রাখেন সেখানে যেতেই হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।