শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ

ভেদরগঞ্জে জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ
ভেদরগঞ্জে জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন রেজা। ছবি-দৈনিক হুংকার।

মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে শরীয়তপুর জেলা পরিষদের পক্ষ থেকে ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা ও ক্রীড়া প্রতিষ্ঠানের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
১১ নভেম্বর (বৃহস্পতিবার) ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন রেজা। বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবদুল মান্নান বেপারী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজি আবদুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাশার চোকদার, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম, উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল হক। জেলা পরিষদের সদস্য হারুন অর রশীদ রাড়ীর সঞ্চারনায অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা ও ক্রীড়া প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন রেজা বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে আমরা যুবসমাজকে মাদক ও অপরাধ প্রবনতা থেকে বিরত রাখার জন্য তাদের জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করলাম। আশা করি আমাদের এ প্রচেষ্টার সাথে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান এগিয়ে এলে আমাদের ছাত্র ও যুবসমাজ খেলার মাঠে ফিরে আসবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।