শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে কৃষক দলের মানববন্ধন

Auto Draft
শরীয়তপুরে কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল সহ নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তির দাবিতে শরীয়তপুর জেলা কৃষক দলের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ অক্টোবর) দুপুরে শরীয়তপুর জজ কোর্ট এলাকায় এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
শরীয়তপুর জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ভিপি এ্যাড. মনিরুজ্জামান খান দিপু’র নেতৃত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মৃধা নজরুল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান মোল্যা। এতে অংশগ্রহণ করেন, জেলা কৃষক দলের প্রচার সম্পাদক আলী আহমেদ মোল্যা, জাজিরা উপজেলা আহবায়ক কাজী জয়নাল আবেদীন, সিনিয়র যুগ্ম আহবায়ক বাদশা চোকদার, গোসাইরহাট উপজেলা সভাপতি বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আজহার, কামাল শেখ, কামাল হোসেন ঢালী, বাচ্চু চৌধুরী, এ্যাড. লোকমান হোসাইন, শওকত হোসেন, রুবেল মোল্যা, রিপন মাঝি, রবিন, শাহাদাৎ হোসেন, দেলোয়ার হোসেন, মনসুর আহমেদ, ফারহানা নিপা প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা অবিলম্বে কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল সহ নেতৃবৃন্দের মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।