শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পাঠাগারের জন্য কম্পিউটার দিলেন শরীয়তপুর জেলা প্রশাসক

Auto Draft
‘সিরাজুল ইসলাম আসিফ স্মৃতি পাঠাগারের পক্ষে জেলা প্রশাসকের হাত থেকে কম্পিউটার গ্রহণ করছেন মোঃ শাহিন। ছবি-দৈনিক হুংকার।

পরিবর্তিত পরিস্থিতিতে পাঠকদের ই-বই পাঠের সহজ সুযোগ সৃষ্টির জন্য শরীয়তপুর জেলার সদর উপজেলার ‘সিরাজুল ইসলাম আসিফ স্মৃতি পাঠাগার’ এর জন্য একটি কম্পিউটার উপহার দিয়েছেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। রোববার (৩১ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে পাঠাগারের পক্ষে কম্পিউটার গ্রহণ করেন মোঃ শাহিন। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই উপস্থিত ছিলেন।
কম্পিউটার বিতরণকালে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, একমাত্র বইয়ের মাধ্যমেই হতে পারে মানুষের মননশীল, চিন্তাশীল ও সৃষ্টিশীল চিন্তার সূচনা। কিন্তু প্রযুক্তির যুগে বইয়ের সাথে মানুষের দূরত্ব ক্রমশ বাড়ছে। বদলে গেছে বইয়ের রূপ। তাই বই পড়ার অভ্যাস গড়ে তুলতে প্রয়োজন প্রযুক্তির সাথে সমন্বয়। তথ্য-প্রযুক্তির উন্নতি বই পড়ার সুযোগকে বাড়িয়ে দিয়েছে। যখন-তখন যেখানে খুশি পড়া যায় “ই-বুক” যা বেশ সহজলভ্য।
তথ্য-প্রযুক্তির এই সুযোগের সাথে সম্পৃক্ত হতে আমরা সদর উপজেলার ‘সিরাজুল ইসলাম আসিফ স্মৃতি পাঠাগার’ এর জন্য উপহার হিসেবে একটি কম্পিউটার প্রদান করলাম।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।