শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডোমসার ইউনিয়ন পরিষদে লাইব্রেরী উদ্বোধন

ডোমসার ইউনিয়ন পরিষদে লাইব্রেরী উদ্বোধন
ফিতা কেটে ডোমসার ইউনিয়ন পরিষদে লাইব্রেরীর উদ্বোধন করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার ও উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডোমসার ইউনিয়ন পরিষদ ভবনের একটি কক্ষে “কলরব” নামে একটি পাঠাগারের উদ্ধোধন করা হয়েছে। ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা সাধারণ মানুষের মাঝে সাহিত্য চর্চার সুযোগ সৃষ্টি করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। রোববার (২৪ অক্টোবর) সকাল ১০টায় শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম তপদার ও উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই এ পাঠাগারের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এসময় ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও বঙ্গন্ধুর জীবনীসহ বিভিন্ন লেখকের বই দিয়ে লাইব্রেরীটি সাঁজানো হয়েছে।
এ ধরণের উদ্যোগ সাহিত্য চর্চায় বিশেষ ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন বক্তারা। চেয়ারম্যানের ব্যতিক্রমি এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সারা দেশে এ উদ্যোগ ছড়িয়ে দেয়ার উপর গুরুত্বারোপ করেছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।