শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যান সভা অনুষ্ঠিত
শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যান সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

১৭ অক্টোবর রোববার সকাল সারে ১০টায় শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে। কল্যান সভায় সভাপতিত্ব করে জেলা পুলিশের কল্যান সংক্রান্তে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
কল্যান সভা থেকে পুলিশ সুপার সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ এএসআইদের মাঝে সনদ প্রদান করেন। এছাড়াও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ অফিসারদের বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস.এম. মিজানুর রহমানসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী হতে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবৃন্দ।
শরীয়তপুর জেলায় সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন সখিপুর থানান অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার। শ্রেষ্ঠ এসআই/(নিঃ) পালং মডেল শফিকুল ইসলাম, শ্রেষ্ঠ এএসআই/(নিঃ) নির্বাচিত হয়েছেন নড়িয়া থানার এএসআই জসিম উদ্দিন।
বিশেষ পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার এসআই/(নিঃ) শেখ আশরাফুল।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করলে সকলেই ভালো কাজের প্রতি অগ্রসর হবে এবং ডিউটিতে সকলের মনোবল বৃদ্ধি পাবে। তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের কাজের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে, জনগণের আস্থার পুলিশ হতে হবে সকলকে এবং মানুষের সাথে ভালো আচরণ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।